খলিল ইমতিয়াজ Khalil Imtiaj কবি ও কথাসাহিত্যিক। ১৯৮০ সালের ১০ ফেব্রুয়ারি গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার রামদেব গ্রামে জন্মগ্রহণ করেন। বাবা মরহুম গোলাম মোস্তফা ছিলেন শিক্ষক ও মা মোছাঃ আয়াতুন নিসা, গৃহিণী। ৬ ভাই ৪ বোনের মধ্যে সবচেয়ে ছোট। শিক্ষাগত জীবনে তিনি রংপুর কারমাইকেল কলেজ থেকে গণিত শাস্ত্রে অনার্স–মাস্টার্স। তার স্ত্রী আরিফা আক্তার নুপুর ও একমাত্র ছেলে আবরার।

খলিল ইমতিয়াজ রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালসে রিজিওনাল ম্যানেজার হিশেবে দায়িত্ব পালন করছেন এবং ঢাকা জেলার সাভার উপজেলার আশুলিয়ায় বসবাস করছেন। তার রক্তের গ্রুপ : ও-পজিটিভ। তিনি মালয়েশিয়ার বিভিন্ন দর্শনীয় স্থান ভ্রমণ করেন। তার শখ বই পড়া, সবুজ প্রকৃতি দেখা।

খলিল ইমতিয়াজ ছড়া, কবিতা ও গল্প লিখেন। তার প্রকাশিত বই ‘কেউ একজন অপেক্ষা করছে’, প্রকাশিত ২০১৭ সালের বইমেলায় ‘মনদুয়ার’ প্রকাশনী থেকে। সম্পাদিত ছড়ার কাগজ, ‘ছড়ুয়া’, রংপুর থেকে প্রকাশিত (২০০৪-২০০৬)। তিনি রংপুর কারমাইকেল নাট্য-সাহিত্য সংসদ (কানাসাস) এর সাধারণ সম্পাদক ও সভাপতি হিসেবে, রংপুর সাহিত্য-সংস্কৃতি পরিষদ, সদস্য, অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি পরিষদ, রংপুর, সদস্য; ম্যাজিক লণ্ঠন, কনকর্ড এম্পেরিয়াম, এলিফ্যান্ট রোড, ঢাকা, সদস্য।

লেখকের সাথে যোগাযোগ মোবাইল : ০১৭২২৩০৪৮৪০, ই-মেইল : khalil.imtiaj@yahoo.com, ফেসবুক : Khalil Imtiaj