মাজহারুল কাদের Mazharul Quader (বুয়েট থেকে আর্কিটেকচার ব্যাচেলর), ইনডেক্স এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান, একজন স্থপতি যিনি ১৯৭৭ সালে ইনডেক্স আর্কিটেক্টস লিমিটেড প্রতিষ্ঠা করে তার ব্যবসা শুরু করেছিলেন। তার জন্ম ১ আগস্ট ১৯৪৬ সালে। প্রক্ষাত ইতিহাস বেত্তা প্রয়াত ড: এম. আবদুল কাদের এবং মরহুম সৈয়দা কামরুন্নেসার পুত্র, আর্কিটেক মাজহারুল কাদের একজন বিখ্যাত ব্যবসায়ী পোর্টফোলিও সহ বাংলাদেশের ব্যবসায়ী সম্প্রদায়ের একজন বিশিষ্ট উদ্যোক্তা এবং সাফল্য চালিত ব্যক্তিত্ব। একজন বিশিষ্ট ব্যবসায়ী ব্যক্তিত্ব যিনি দেশে এবং বিদেশে ৩৩০ টিরও বেশি প্রকল্পের সাথে জড়িত। তাকে সংযুক্ত আরব আমিরাত, লাইবেরিয়া, শ্রীলঙ্কা, উগান্ডা এবং অন্যান্য দেশে অনেক বাণিজ্যিক ও আবাসিক ভবন ডিজাইন করার দায়িত্ব দেওয়া হয়েছে। বিল্ডিং ও ইনফ্রাস্ট্রাকচার, কনসালটেন্সি অ্যান্ড কনস্ট্রাকশন, রিয়েল এস্টেট ডেভেলপমেন্টস, এগ্রো, সিরামিকস ইত্যাদি বিভিন্ন ব্যবসায়িক খাতে ৩৫ বছরের সমৃদ্ধ এবং বৈচিত্র্যময় অভিজ্ঞতা রয়েছে।
মো:মাজহারুল কাদের একজন বিখ্যাত ব্যবসায়ী পোর্টফোলিও সহ বাংলাদেশের ব্যবসায়ী সম্প্রদায়ের একজন বিশিষ্ট উদ্যোক্তা এবং সাফল্য চালিত ব্যক্তিত্ব। একজন বিশিষ্ট স্থপতি যিনি দেশে এবং বিদেশে ৩৩০ টিরও বেশি প্রকল্পের সাথে জড়িত। তাকে সংযুক্ত আরব আমিরাত, লাইবেরিয়া, শ্রীলঙ্কার অনেক বাণিজ্যিক ও আবাসিক ভবন ডিজাইন করার দায়িত্ব দেওয়া হয়েছে।
মো. মাজহারুল কাদের, প্রখ্যাত স্থপতি এবং এক্স-ইনডেক্স গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান গভর্নিং বডির চেয়ারম্যান এবং কে কে ফাউন্ডেশনের সাধারণ সংস্থা। তিনি একজন বিখ্যাত ব্যবসায়ী পোর্টফোলিও সহ বাংলাদেশের ব্যবসায়ী সম্প্রদায়ের একজন বিশিষ্ট উদ্যোক্তা এবং সাফল্য চালিত ব্যক্তিত্ব।